চবি সাংবাদিক সমিতির নির্বাচন ১৪ জানুয়ারি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) কার্যনির্বাহী কমিটি নির্বাচন-২০২১ অনুষ্ঠিত হবে আগামীকাল বৃহস্পতিবার। এবার নির্বাচনে ৭টি পদের বিপরীতে নির্বাচনে অংশ নিচ্ছেন ১৩ জন প্রার্থী। বুধবার (১৩ জানুয়ারি) প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে নির্বাচন কমিশন। এর আগে ১১ ও ১২ জানুয়ারি নির্বাচনের মনোনয়ন পত্র সংগ্রহ করেন প্রার্থীরা।

প্রার্থীরা হলেন:
সভাপতি পদে- দ্য নিউ নেশন এর প্রতিনিধি ইমরান হোসাইন ও বিডিনিউজ-২৪ এর প্রতিনিধি আজহারুল ইসলাম।
সহসভাপতি পদে- বাংলাদেশ নিউজ এজেন্সির প্রতিনিধি নাজমুস সাদাত।
সাধারণ সম্পাদক পদে- দৈনিক প্রতিদিনের সংবাদের প্রতিনিধ মুনাওয়ার রিয়াজ মুন্না ও দৈনিক সমকালের প্রতিনিধি মীর রাসেল।
যুগ্ম সাধারণ সম্পাদক পদে- দৈনিক আলোকিত বাংলাদেশের প্রতিনিধি মিনহাজুল ইসলাম তুহিন ও দৈনিক সময়ের আলোর প্রতিনিধি আহমদ সালমান সাকিব।
অর্থ, ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে- দৈনিক যায়যায়দিন এর প্রতিনিধি সাইফুল ইসলাম ও ডেইলি বাংলাদেশ পোস্ট এর প্রতিনিধি মাহবুব এ রহমান।
দপ্তর ও প্রচার প্রকাশনা সম্পাদক পদে- বাংলানিউজ-২৪ এর ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট মোহাম্মদ আজহার ও দৈনিক পূর্বকোণের প্রতিনিধি রায়হান উদ্দিন।
কার্যনির্বাহী সদস্য পদে- দৈনিক আজাদীর প্রতিনিধি ইমাম ইমু ও সিভয়েস এর প্রতিনিধি নবাব আব্দুর রহিম।

চবিসাসের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া। এছাড়া নির্বাচন কমিশনারের দায়িত্বে থাকবেন সহকারী প্রক্টর ড. শহীদুল ইসলাম ও এস এ এম জিয়াউল ইসলাম।

১৪ জানুয়ারি বেলা ১১ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় প্রক্টরের কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। একইদিন ভোট গণনা শেষে নির্বাচনের ফলাফল ঘোষণা করবে নির্বাচন কমিশন।